বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
যায়যায়দিন পত্রিকার ব‌রিশাল ব্যুরো অ‌ফিসের রিপোর্টার হলেন এম.জাহিদ কাঠালিয়ায় অন্ত:জেলা ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার ঝালকাঠি-নলছিটিতে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ দুই জন আটক নলছিটিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী রাসেল আটক বেপরোয়া অটোরিকশার দখলে বরিশাল নগরী : যানজটে নাকাল সাধারন মানুষ বরিশালের দু’চিকিৎসকের বিচার দাবীতে স্বাস্থ্য মন্ত্রণালয়ে স্বজনদের অভিযোগ কৃষি ব্যাংক বরিশাল শাখায় হালখাতা অনুষ্ঠিত দপদপিয়ায় দারুস সায়া’দ কারামতিয়া খানকা শরীফের ওয়াজ-মাহফিল সম্পন্ন বরিশালে পুলিশের অভিযানে অনলাইনে পতিতা সাপ্লাইকারি আটক ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় অভিভাবক সদস্য পদে নির্বাচন ২ মে
দেশের স্বার্থে সকল নিরাপত্তা নিশ্চিত করা হবে : বরিশালে র‌্যাব ডিজি

দেশের স্বার্থে সকল নিরাপত্তা নিশ্চিত করা হবে : বরিশালে র‌্যাব ডিজি

নিজস্ব প্রতিবেদক:: সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার্থে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। এ নির্বাচন শান্তিপূর্ণভাবে করতে যা যা করা দরকার, সব ব্যবস্থা আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নেয়া হবে বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে বরিশাল র‌্যাব-৮-এর আয়োজনে পটুয়াখালীর কুয়াকাটায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এ কথা জানান।

র‌্যাব মহাপরিচালক বলেন, সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার স্বার্থে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। এ নির্বাচন হবে দেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখার জন্য।

আমাদের দায়িত্ব দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষা এবং নিরাপত্তা নিশ্চিত করা। নির্বাচন শান্তিপূর্ণভাবে করতে যা যা করা দরকার, সব ব্যবস্থা আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নেয়া হবে।

এম খুরশীদ হোসেন আরও বলেন, ইতোমধ্যে অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য কাজ করছে র‌্যাব। কিন্তু দেশে আগের মতো এখন আর অবৈধ অস্ত্র নেই।

তিনি বলেন, র‌্যাব শুধু আইনশৃঙ্খলা কিংবা সন্ত্রাস দমনেই কাজ করে না। পাশাপাশি মানবিক কাজও করে থাকে। তারই ধারাবাহিকতায় কুয়াকাটা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মীরাবাড়ি সংলগ্ন মাঠে ২ শতাধিক দুস্থের মাঝে শীতবস্ত্র বিতরণ হলো।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved DailyAjkerSundarban