বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
যায়যায়দিন পত্রিকার ব‌রিশাল ব্যুরো অ‌ফিসের রিপোর্টার হলেন এম.জাহিদ কাঠালিয়ায় অন্ত:জেলা ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার ঝালকাঠি-নলছিটিতে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ দুই জন আটক নলছিটিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী রাসেল আটক বেপরোয়া অটোরিকশার দখলে বরিশাল নগরী : যানজটে নাকাল সাধারন মানুষ বরিশালের দু’চিকিৎসকের বিচার দাবীতে স্বাস্থ্য মন্ত্রণালয়ে স্বজনদের অভিযোগ কৃষি ব্যাংক বরিশাল শাখায় হালখাতা অনুষ্ঠিত দপদপিয়ায় দারুস সায়া’দ কারামতিয়া খানকা শরীফের ওয়াজ-মাহফিল সম্পন্ন বরিশালে পুলিশের অভিযানে অনলাইনে পতিতা সাপ্লাইকারি আটক ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় অভিভাবক সদস্য পদে নির্বাচন ২ মে
তজুমদ্দিনে মহিলা আ’লীগের উন্নয়ন শান্তি সমাবেশ অনুষ্ঠিত

তজুমদ্দিনে মহিলা আ’লীগের উন্নয়ন শান্তি সমাবেশ অনুষ্ঠিত

তামিম হাসান, ভোলা:: ভোলার তজুমদ্দিনে মাদার অব হিউম্যানিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ এই স্লোগানে তজুমদ্দিন উপজেলা মহিলা আওয়ামী লীগের উন্নয়ন শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২২ অক্টোবর) সকাল ১০ টায় তজুমদ্দিন বাজারে প্রায় দুই হাজার মহিলা নিয়ে এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তজুমদ্দিন উপজেলা মহিলা আওয়ামী-লীগের সভাপতি কোহিনূর বেগম শিলা,ও ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। তিনি বলেন, সারাদেশে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে বিএনপি,বহির্বিশ্বের কাছে তারা, দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করছে।

বাংলাদেশ সরকারের এত উন্নয়ন তাদের সহ্য হয় না, যখন তারা বিদেশি প্রভুদের কাছে ধরনা দিয়ে কোন লাভ হয় নি, ঠিক তখনই তারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। সামনে জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে অনেক অতিথি পাখিরা ও সুযোগ সন্ধানিরা আসবে। তারা বিএনপি জামাত জোটের সাথে আতাত করে বিভিন্ন ষড়যন্ত্র করার পায়তারা করছে। তিনি হুশিয়ার উচ্চারণ করে বলেন

এই লালমোহন-তজুমদ্দিনে কোনো ষড়যন্ত্রকারীর ঠাই হবে না। কেই যদি লালমোহন-তজুমদ্দিনের শান্তির নীড়কে অশান্তি করার পায়তারা করে তাহলে এই এলাকার জনগনকে সাথে নিয়ে তা কঠোর হাতে মোকাবেলা করা হবে।

এসময় আরো বক্তব্য রাখেন তজুমুদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, তজুমদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার,অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন,জেলা পরিষদ সদস্য ইশতিয়াক হাসান।

চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ কিরণ, চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের,স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মিজান পোদ্দার ও যুবলীগের সাংগঠনিক সম্পাদক তুহিন তালুকদারসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved DailyAjkerSundarban