বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:২৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
যায়যায়দিন পত্রিকার ব‌রিশাল ব্যুরো অ‌ফিসের রিপোর্টার হলেন এম.জাহিদ কাঠালিয়ায় অন্ত:জেলা ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার ঝালকাঠি-নলছিটিতে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ দুই জন আটক নলছিটিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী রাসেল আটক বেপরোয়া অটোরিকশার দখলে বরিশাল নগরী : যানজটে নাকাল সাধারন মানুষ বরিশালের দু’চিকিৎসকের বিচার দাবীতে স্বাস্থ্য মন্ত্রণালয়ে স্বজনদের অভিযোগ কৃষি ব্যাংক বরিশাল শাখায় হালখাতা অনুষ্ঠিত দপদপিয়ায় দারুস সায়া’দ কারামতিয়া খানকা শরীফের ওয়াজ-মাহফিল সম্পন্ন বরিশালে পুলিশের অভিযানে অনলাইনে পতিতা সাপ্লাইকারি আটক ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় অভিভাবক সদস্য পদে নির্বাচন ২ মে
ঝালকাঠিতে ৫ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

ঝালকাঠিতে ৫ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক:: ঝালকাঠিতে পাঁচ কেজি গাঁজাসহ কিবরিয়া খান ও শাহিন হাওলাদার নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার হয়েছে। রোববার (৩০ এপ্রিল) দিবাগত রাত ১২টায় সদর থানার বিশেষ অভিযানে পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার।

পুলিশ ও প্রতক্ষদর্শীদের জানান, ৩০ এপ্রিল রোববার রাত সাড়ে ১২টায় সদর সদর থানা এবং শেখেরহাট ইউনিয়ন পুলিশ তদন্তকেন্দ্রের বিশেষ অভিযান পরিচালনার সময় ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের শ্রীমন্তকাঠি গ্রামের সিএন্ডবি বাজার নামক স্থান থেকে ৫ কেজি গাঁজাসহ দু’জন মাদক কারবারিকে আটক করা হয়।

আটক মো: কিবরিয়া খান (২৪) পিরোজপুর জেলার কাউখালী উপজেলাধীন শাহপুরা এলাকার মাসুদুর রহমান খান’র ছেলে। আটককৃত অপরজন হলো- ঝালকাঠি সদর উপজেলার শেখের হাট ইউনিয়নের নওপাড়া গ্রামের রুহুল আমিন হাওলাদারের ছেলে মো. শাহিন হাওলাদার (৩৩)।

ওসি নাসির উদ্দিন সরকার বলেন, আটক দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সোমবার (১ মে) থানায় মামলা রুজু করে গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved DailyAjkerSundarban