বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
যায়যায়দিন পত্রিকার ব‌রিশাল ব্যুরো অ‌ফিসের রিপোর্টার হলেন এম.জাহিদ কাঠালিয়ায় অন্ত:জেলা ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার ঝালকাঠি-নলছিটিতে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ দুই জন আটক নলছিটিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী রাসেল আটক বেপরোয়া অটোরিকশার দখলে বরিশাল নগরী : যানজটে নাকাল সাধারন মানুষ বরিশালের দু’চিকিৎসকের বিচার দাবীতে স্বাস্থ্য মন্ত্রণালয়ে স্বজনদের অভিযোগ কৃষি ব্যাংক বরিশাল শাখায় হালখাতা অনুষ্ঠিত দপদপিয়ায় দারুস সায়া’দ কারামতিয়া খানকা শরীফের ওয়াজ-মাহফিল সম্পন্ন বরিশালে পুলিশের অভিযানে অনলাইনে পতিতা সাপ্লাইকারি আটক ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় অভিভাবক সদস্য পদে নির্বাচন ২ মে

ববি শিক্ষার্থীদের সাথে বিসিসি মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত’র পুত্রের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক:: বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এর পুত্র আবিদূর রহমান সেরনিয়াবাত।

এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) ছাত্রলীগ নেতা অমিত হাসান রক্তিম, মুয়ীদুর রহমান বাকি’সহ শিক্ষার্থীরা। আবিদূর রহমান সেরনিয়াবাত বলেন, একজন নেতার প্রধান কাজ হচ্ছে দায়িত্ববোধ, যা সবার মধ্যে থাকে না কিন্তু আবার বাবার মধ্যে আছে আমি দেখেছি, তিনি নগরীর সব শ্রেণিপেশার মানুষকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চায়।

নগরীর উন্নয়নের স্বার্থে আপনারা তাকে ভোট দিয়ে নির্বাচিত করুন এটা আপনাদের কাছে আমার দাবি। আমার বাবা খোকন সেরনিয়াবাত বরিশাল সিটি কর্পোরেশন মেয়র হিসেবে নির্বাচিত হলে নগরীকে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলবে’ রাস্তাঘাট সংস্কার জলবদ্ধতা নিরসনেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি ঘোষণা দিয়েছেন আপনাদের জন্য তার দরজা সব সময় খোলা থাকবে এবং তিনি ঐক্যবদ্ধভাবে নগরীর উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাবেন।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved DailyAjkerSundarban