শনিবার, ১৩ Jul ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
নলছিটিতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগে তদন্ত নলছিটিতে প্রায় ৩ কেজি গাঁজাসহ শীর্ষ ২ মাদক ব্যবসায়ী আটক বাবুগঞ্জে স্কুল শিক্ষিকা স্ত্রীর পরকীয়া প্রেমে বাঁধা’ই কাল হলো সোলায়মানের! মুক্তিযোদ্ধা জাদুঘরে ছবিসহ নাম উল্লেখ থাকলেও স্বীকৃতি পাইনি আব্দুস সাত্তার ঝালকাঠি জেলা পুলিশের শ্রেষ্ঠ এসআই হলেন শহিদুল আলম বরিশাল রেঞ্জে নতুন ডিআইজি ইলিয়াছ শরীফ-জামিল হাসানকে হাইওয়েতে বদলী বরিশালে উপ‌জেলা পর্যা‌য়ে নৌযা‌ন জ‌রিপ ও নিবন্ধন কার্যক্রম বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নলছিটিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় কন্ট্রাক্ট কিলার গ্রেপ্তার বরিশালে ঈদ পরবর্তী সড়ক নিরাপত্তা নিশ্চিতে জেলা প্রশাসনের অভিযান নলছিটি ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স আ্যাসোসিয়েশন’র আত্নপ্রকাশ
বরিশাল রেঞ্জে নতুন ডিআইজি ইলিয়াছ শরীফ-জামিল হাসানকে হাইওয়েতে বদলী

বরিশাল রেঞ্জে নতুন ডিআইজি ইলিয়াছ শরীফ-জামিল হাসানকে হাইওয়েতে বদলী

ডেস্ক রিপোর্ট:: বাংলাদেশ পুলিশ বাহিনীর ৪০ ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে একজন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত আইজিপি), সাতজন উপপুলিশ মহাপরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি), ১৭ জন অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) এবং ১৫ জন পুলিশ সুপার পর্যায়ের কর্মকর্তা রয়েছেন।

রোববার (২৩ জুন) রাষ্ট্রপতির আদেশে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত আলাদা তিনটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

আদেশে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও অতিরিক্ত আইজি কৃষ্ণপদ রায়কে অতিরিক্ত আইজি (সুপারনিউমারারি) পুলিশ অধিদপ্তরে পদায়ন করা হয়েছে।

বরিশাল রেঞ্জের উপপুলিশ মহাপরিদর্শক মো. জামিল হাসানকে হাইওয়ে পুলিশের উপপুলিশ মহাপরিদর্শক হিসেবে পদায়ন করা হয়েছে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) উপপুলিশ মহাপরিদর্শক মো. ইলিয়াছ শরীফকে উপপুলিশ মহাপরিদর্শক বরিশাল রেঞ্জে পদায়ন করা হয়েছে।

ম্যাস র‌্যাপিড ট্রান্সজিটের উপপুলিশ মহাপরিদর্শক মো. সাইফুলককে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

পুলিশ ট্রেনিং সেন্টার খুলনার কমান্ড্যান্ট (ডিআইজি) মো. নিশারুল আরিফকে পুলিশ অধিদপ্তরের উপপুলিশ মহাপরির্দশক হিসেবে পদায়ন করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিআইজি) মহা. আশরাফুজ্জামানকে পুলিশ অধিদপ্তরের উপপুলিশ মহাপরিদর্শক পদে পদায়ন করা হয়েছে।

আর্মড পুলিশ ব্যাটেলিয়নের উপপুলিশ মহাপরিদর্শক মোহাম্মদ আব্দুল্লাহীল বাকীকে পুলিশ অধিদপ্তরের উপপুলিশ মহাপুরিদর্শক পদে বদলি করা হয়েছে।

হাইওয়ে পুলিশের উপপুলিশ মহাপরিদর্শক মো. মাজবুবুর রহমানকে ম্যাস র‌্যাপিড ট্রানজিট, মেট্রোরেলের উপপুলিশ মহাপরিদর্শক পদে পদায়ন করা হয়েছে।

পুলিশ অধিদপ্তরের উপপুলিশ মহাপরিদর্শক এস. এম মোস্তাক আহমেদ খানকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

আর্মড পুলিশ ব্যাটালিয়নের উপপুলিশ পরিদর্শক মোল্যা নজরুল ইসলামকে অপরাধ তদন্ত বিভাগের উপপুলিশ মহাপরিদর্শক হিসেবে পদায়ন করা হয়েছে।

প্রজ্ঞাপনে এসপি সমমর্যাদার ১৫ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে ১৪ জন নতুন জেলার এসপি হিসেবে দায়িত্ব পালন করবেন। অপরএকজন ডিএমপির উপ-পুলিশ কমিশনার (ডিসি) হিসেবে দায়িত্ব পালন করবেন।

এর মধ্যে ডিএমপির উপপুলিশ কমিশনার পদ থেকে মো. শাহজাহানকে রংপুর জেলা পুলিশ সুপার। মুহাম্মদ আলমগীর হোসেনকে কুষ্টিয়া জেলা পুলিশ সুপার। মোহাম্মদ মনিরুল ইসলামকে ফেনী জেলা পুলিশ সুপার। মো. আ. আহাদকে পাবনা জেলা পুলিশ সুপার পদে বদলি ও পদায়ন করা হয়েছে।

কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নানকে বদলি করা হয়েছে সিলেট জেলায়। পটুয়াখালী জেলা পুলিশ সুপারকে মো. সাইদুল ইসলামকে বদলি করা হয়েছে কুমিল্লা জেলায়। বরগুনা জেলা পুলিশ সুপার মো. আবদুস ছালামকে বদলি করা হয়েছে পটুয়াখালী জেলায়। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার মো. রাফিউল আলমকে বদলি করা হয়েছে বরগুনা জেলা পুলিশ সুপার পদে। ফেনী জেলা পুলিশ সুপার জাকির হাসানকে বদলি করা হয়েছে বগুড়া জেলায়। নীলফামারী জেলা পুলিশ সুপার মো. গোলাম সবুরকে বদলি করা হয়েছে টাঙ্গাইল জেলায়।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার মো. মোকবুল হোসেনকে বদলি করা হয়েছে নীলফামারী জেলায়। মাদারীপুর জেলা পুলিশ সুপার মাসুদ আলমকে বদলি করা হয়েছে যশোর জেলায়। বিশেষ শাখার পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমানকে বদলি করা হয়েছে মাদারীপুর জেলায়। আর পুলিশ অধিদপ্তরের পুলিশ সুপার এম. এন. মোর্শেদকে বদলি করা হয়েছে সুনামগঞ্জ জেলায়।

সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনকে পদায়ন করে আনা হয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপপুলিশ কমিশনার হিসেবে।

এ ছাড়াও বাংলাদেশ পুলিশে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পাওয়া ১৫ জনকে নতুন দায়িত্বে পাঠানো হয়েছে। তাদের মধ্যে মো. আব্দুল ওয়ারীশকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার, সরকার মোহাম্মদ কায়সারকে এসবির অতিরিক্ত আইজি, মুহাম্মদ আশরাফ হোসেনকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্মপুলিশ কমিশনার, এ, এইচ, এম আবদুর রকিবকে এসবির অতিরিক্ত আইজি, মোহাম্মদ আনিসুর রহমানকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্মপুলিশ কমিশনার, এ, বি, এম, মাসুদ হোসেনকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্মপুলিশ কমিশনার, মো. শহিদুল্লাহকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্মপুলিশ কমিশনার, মোহাম্মদ শরিফুর রহমানকে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি’র কার্যালয়।

মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ে, সুদীপ কুমার চক্রবর্ত্তীকে ঢাকা মেট্রোপলিটন পুলিশে, প্রলয় কুমার জোয়ারদারকে পুলিশ অধিদপ্তরে, আসমা সিদ্দিকা মিলিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশে, মো. আকবর আলী মুন্সীকে গাজীপুর মহানগরী পুলিশে, মো. ফেরদৌস আলী চৌধুরীকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে এবং মোহাম্মদ এহসান শাহকে সিলেট মহানগরী পুলিশে পদায়ন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved DailyAjkerSundarban