রবিবার, ১৬ Jun ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ববিতে ফের বেপরোয়া হয়ে উঠছে শীর্ষ মাদক ব্যাবসায়ী গাঁজা নাহিদ

ববিতে ফের বেপরোয়া হয়ে উঠছে শীর্ষ মাদক ব্যাবসায়ী গাঁজা নাহিদ

নিজস্ব প্রতিবেদক:: মাদক মামলায় কারা বাস থেকে মুক্তির পাওয়ার পর বরিশাল বিশ্ববিদ্যালয়ে আবারও বেপরোয়া হয়ে উঠছে শীর্ষ মাদক ব্যাবসায়ী গাঁজা নাহিদ। কয়েক বার পুলিশের খাঁচায় বন্দী হলেও থেমে নেই তার মাদক ব্যবসা ও নানা অপকর্ম।

বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও স্থানীয় যুবলীগ নেতার নাম ভাঙ্গিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসা, ড্রেজার থেকে চাঁদাবাজি, ছিনতাইসহ নানা অপকার্ম করে আসছে এই মাদক ব্যাবসায়ী ও তার চক্র। কিছু দিন আগে এক কেজি গাজাসহ বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানায় আটক হয়। কারা ভোগ করার পর পুনরায় বেপরোয়া হয়ে উঠছে এই মাদক ব্যাবসায়ী গাঁজা নাহিদ। পুলিশের কাছে ধরা খাওয়ার পর তার অপরাধের মাত্রা আরও বেরে চলছে এবং আরও বেপরোয়া হয়ে উঠছে।

জানা যায়, গাজা নাহিদ জেল থেকে ছাড়া পেয়ে সে ও তার মাদক চক্র বরিশাল সদর উপজেলার চরকাউয়ার ইউনিয়ন এর কর্নকাঠির তালুকদার হাটে ডালিয়া বেগমের বাড়িতে গিয়ে ডাকাতির উদ্দেশ্য হামলা ও ভাঙচুর করে। পরে ডালিয়া বেগম বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

আরও জানা যায়, গত ২২ মার্চ ২০২৪ সালে নাহিদ ও তার চক্রের অন্য অন্য সদস্যরা বরিশাল নগরীর ফাতেমা সেন্টার থেকে মিজানুর রহমান নামক এক মোবাইল ব্যাবসায়ীকে ডেকে বের করে নগদ ৩০ হাজার টাকা চাঁদাবাজি করে এবং পরবর্তী দুই লক্ষ টাকা চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে যার প্রেক্ষিতে ভুক্তভোগী মিজানুর রহমান বাদী হয়ে মামলা করেন। সেখানে গাঁজা নাহিদকে ৩নং আসামি করা হয়।

এছাড়াও বরিশাল বিশ্ববিদ্যালয় বাইরের থেকে কোন অতিথি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস পরিদর্শন করতে আসলে তাদেরকে আটকে রেখে মোটা অংকের টাকা চাঁদাবাজি করে আসছে এই নাহিদ ও তার চক্রটি।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved DailyAjkerSundarban