রবিবার, ১৬ Jun ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে ভোটারদের জন্য রান্না করা গরুর মাংস গেল এতিমখানায়

বরিশালে ভোটারদের জন্য রান্না করা গরুর মাংস গেল এতিমখানায়

নিজস্ব প্রতিবেদক : ভোটারদের প্রভাবিত করতে গরুর মাংস রান্নার আয়োজন থেকে দুটি গরুর রান্না করা মাংস জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। বরিশালের বাবুগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যানপ্রার্থী কাপ-পিরিচ প্রতীকের এসএম খালেদ হোসেন স্বপনের সমর্থক কেদারপুর ইউনিয়নের চেয়ারম্যান নূরে আলম ব্যাপারীর বাসার ছাদ থেকে রোববার (২ জুন) দুপুরে এই মাংস জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুব্রত বিশ্বাস দাস। তিনি জানান, অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে দুই পাত্র রান্না করা মাংস জব্দ করে নিকটস্থ এতিমখানায় বিতরণ করা হয়েছে।

এ ছাড়া এমপির হাট নামক এলাকা থেকে আচরণবিধি লঙ্ঘনের দায়ে হুমায়ুন কবির নামের একজনকে এক হাজার টাকা জরিমানা ও তার ঘর থেকে ৫ কেজি গরুর মাংস জব্দ করা হয়। তিনিও খালেদ হোসেন স্বপনের সমর্থক বলে নিশ্চিত হওয়া গেছে।জানা গেছে, আগামী ৫ জুন বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ভোটারদের গরু জবাই করে খাওয়ানোর উদ্যোগ নেন কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী খালেদ হোসেন স্বপন। এ বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দেন প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের চেয়ারম্যানপ্রার্থী ফরজানা বিনতে ওহাব।

অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে সত্যতা পায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানের সময় কাপ-পিরিচের সমর্থক নূরে আলম ব্যাপারী দাবি করেছিলেন তার বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়ার জন্য মাংস রান্না করা হয়েছে। তবে এই দাবির প্রেক্ষিতে সঠিক কোনো প্রমাণ দেখাতে পারেননি নূরে আলম।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved DailyAjkerSundarban