রবিবার, ১৬ Jun ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কলাপাড়ায় বন্যার্তদের মাঝে ত্রাণ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কলাপাড়ায় বন্যার্তদের মাঝে ত্রাণ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আবুল হোসেন রাজু ,কুয়াকাটা :: বন্যায় যাদের ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে তাদের প্রত্যেককে ঘর করে দেয়া হবে। যারা মৎস্য চাষে ক্ষতিগ্রস্থ হয়েছে তাদের সহায়তা দেবে সরকার। বেড়িবাঁধ সংস্থার করা হবে। আওয়ামীলীগ সরকার আপনাদের পাশে সব সময় ছিলো, আছে এবং থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন আমরা পায়রা বন্দর, পায়রা পাওয়ার প্লান্ট সহ মেগা প্রকল্প এখানে করেছি আজ এলাকার মানুষ তার সুফল পাচ্ছে। আমরা সব সময় উন্নয়নের ক্ষেত্রে দক্ষিণাঞ্চলকে প্রাধান্য দিয়ে আসছি। ডিজিটাল বাংলাদেশ করে দিয়েছি তার সুফল প্রত্যান্ত অঞ্চলের মানুষ ও পাচ্ছে। এ সরকার আপনাদের জন্য সর্বোচ্চ দিয়ে সহযোগিতা করবে এবং পাশে থাকার অঙ্গীকার করছি।

বৃহস্পতিবার (৩০মে) দুপুর ১টার দিকে বন্যা দূর্গত এলাকা পরিদর্শনে এসে কলাপাড়া মোজহার উদ্দিন বিশ্বাস কলেজ মাঠে ১৭মিনিটের বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন।

এর আগে দুপুর ১২ টা ৪৫ মিঃ কলাপাড়া অবতরণ করে মঞ্চে এসে উপস্থিত সকলের সাথে কুশল বিনিময় করে নিজ হাতে বন্যায় ক্ষতিগ্রস্থ ৩১ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরন করেন। এর মধ্যে চাল,ডাল আলু,তেল,চিনি, লবন সহ অন্যান্য সামগ্রী। আরো ২ হাজার মানুষের জন্য ত্রান বিতরণের জন্য প্রস্তুত রাখেন।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান,পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য আ স ম ফিরোজ,কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন,
আফম বাহাউদ্দিন নাছিম,বরিশালের সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহ সহ আরো অনেক কেন্দ্রীয় নেতা কর্মীরা।

পরে তিনি পায়রা পাওয়ার প্লান্ট সেমিনার কক্ষে বিভাগীয় কর্মকর্তাদের নিয়ে এক আলোচনা সভায় যোগ দিতে রওয়ানা হন।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved DailyAjkerSundarban