রবিবার, ১৬ Jun ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
গৌরনদীকে একটি স্মার্ট উপজেলা হিসাবে উপহার দিতে চাই : চেয়ারম্যান প্রার্থী হারিছুর রহমান 

গৌরনদীকে একটি স্মার্ট উপজেলা হিসাবে উপহার দিতে চাই : চেয়ারম্যান প্রার্থী হারিছুর রহমান 

নিজস্ব প্রতিবেদক॥ বরিশালের গৌরনদী  উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী মোঃ হারিছুর রহমান বলেছেন, আমি সর্বদা উপজেলাবাসীর  সকলকে সাথে নিয়ে আমি এসব কাজ করতে চাই। গৌরনদী উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসাবে উপহার দিতে চাই।

 

শুক্রবার (২৪ মে) গৌরনদী উপজেলার শহীদ আব্দুর রব সেরনিয়াবাত টেক্সটাইল ইনস্টিটিউট মাঠের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন,  আপনারা আমাকে মোটরসাইকেল মার্কা ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করলে আমি কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো। । আমি বিগত সময় গৌরনদী শহরকে একটি স্মার্ট শহর হিসাবে গড়ে তুলেছি। আমি এখন গৌরনদী উপজেলার অবহেলিত মানুষের জীবনমান উন্নয়নে কাজ করতে চাই। আমি চাই গৌরনদী উপজেলা একটি স্মার্ট উপজেলা হিসাবে    গড়ে তুলতে।

 

তিনি আরো বলেন,আমি এবং আমারসাথে যারা নির্বাচনের জন্য কাজ করছেন তারা কোন হুমকি-দামকীতে ভয় পায় না, সুতারং এসব করে কোন লাভ নেই। আগামী ২৯ মে আপনারা সবাই ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে মোটরসাইকেল মার্কায়  ভোট দিয়ে আমাকে আপনাদের একজন খাদেম হিসাবে নির্বাচিত করবেন।

 

সভায় সভাপতিত্ব করেন চাঁদশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান প্রার্থী  চেয়ারম্যান  ফরহাদ হোসেন মুন্সী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম জয়নাল আবেদীন, সহ-সভাপতি আবু সাঈদ নান্টু,  উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূইয়া সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জয়নাল আবেদীন বলেন,আগামী ২৯ মে  উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সৎ, নির্ভীক ও পরোপকারী, রাজনীতিবিদ  গৌরনদী পৌরসভার সাবেক মেয়র মোঃ হারিছুর রহমানের মোটরসাইকেল সমর্থনে ভোট দেয়ার লক্ষ্যে বক্তারা বলেন, দলের দুঃসময় থেকে শুরু করে এখন পর্যন্ত তিনি সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে আছেন।

 

তাই গৌরনদী বাসীর উন্নয়ন ও সুখ-দুঃখে পাশে থাকার বিবেচনায় মোটরসাইকেল মার্কা প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved DailyAjkerSundarban