রবিবার, ১৬ Jun ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাঠালিয়ায় অন্ত:জেলা ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার

কাঠালিয়ায় অন্ত:জেলা ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:: ঝালকাঠির কাঠালিয়া থানা পুলিশ ও বরিশাল র‍্যাব-৮ যৌথভাবে অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলেট সরদার মোঃ নান্না হাওলাদার (৩৯)কে অস্ত্রসহ গ্রেফতার করেছে। রোববার (১৯ মে) দুপুর ৩টায় কাঠালিয়া থানা পুলিশ এক প্রেস ব্রিফিংয়ে স্থানীয় সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

কাঠালিয়া-রাজাপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: মাসুদ রানা জানান, আটকৃত নান্নার বিরুদ্ধে ঝালকাঠি, বরিশাল, পিরোজপুর, খুলনা ও বাগেরহাটসহ বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, ছিনতাইয়ের ১৫ টি মামলা রয়েছে। তাকে আটকের সময় একটি পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। কাঠালিয়া উপজেলার সাতানি বাজার থেকে তাকে আটক করা হয়। নান্না হাওলাদার পিরোজপুর জেলার ভান্ডারিয়ায়া উপজেলার নয়াখালী গ্রামের মোঃ সুলতান হাওলাদারের পুত্র।

সিনিয়র সহকারী পুলিশ সুপার জানান, গত ১৮ মে রাত অনুমান ২.৪৫ মিনিটের সময় কাঠালিয়া থানার আওরাবুনিয়া ইউনিয়নের উত্তর চড়াইল গ্রামের মোঃ মকবুল হাওলাদারের বাড়ীতে অজ্ঞতনামা ৩/৪ জন লোক প্রবেশ করে মকবুল হাওলাদার, তার স্ত্রী ও মেয়ের স্বামীকে হাত বা বেঁধে অস্ত্রের ভয় দেখিয়ে মারপিট করে নগদ টাকা, মোবাইল ফোন, স্বর্ণালংকার লুন্ঠন করে নিয়ে যাওয়ার সময় প্রতিবেশ মজিদ হাওলাদার ও তার নাতী সাইদুল ইসলাম ডাকাত ডাকাত বলে ধাওয়া করলে অজ্ঞাতনামা দস্যুরা তাদের উদ্দেশ্যে গুলি ছোড়ে। এতে মজিদ হাওলাদার ও সাইদুল ইসলাম পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়। এ ঘটনায় কাঠালিয়া থানার মামলা নং-৫।

কাঠালিয়া থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত আসামী নান্না হাওলাদারকে উপজেলার সাতানী বাজার হইতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো ৩জন সহযোগী উক্ত ঘটনায় সাথে জড়িত ছিলো মর্মে স্বীকার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তল্লাশি অভিযান চালিয়ে উত্তর চড়াইল গ্রামের পাকা রাস্তার উত্তর পাশের ঢালের ঝোপ-ঝাড়ের মধ্য হতে একটি সচল পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করে জব্দ করে। পরবর্তীতে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved DailyAjkerSundarban