বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
যায়যায়দিন পত্রিকার ব‌রিশাল ব্যুরো অ‌ফিসের রিপোর্টার হলেন এম.জাহিদ কাঠালিয়ায় অন্ত:জেলা ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার ঝালকাঠি-নলছিটিতে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ দুই জন আটক নলছিটিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী রাসেল আটক বেপরোয়া অটোরিকশার দখলে বরিশাল নগরী : যানজটে নাকাল সাধারন মানুষ বরিশালের দু’চিকিৎসকের বিচার দাবীতে স্বাস্থ্য মন্ত্রণালয়ে স্বজনদের অভিযোগ কৃষি ব্যাংক বরিশাল শাখায় হালখাতা অনুষ্ঠিত দপদপিয়ায় দারুস সায়া’দ কারামতিয়া খানকা শরীফের ওয়াজ-মাহফিল সম্পন্ন বরিশালে পুলিশের অভিযানে অনলাইনে পতিতা সাপ্লাইকারি আটক ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় অভিভাবক সদস্য পদে নির্বাচন ২ মে
উজিরপুরের ওটরা মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও এসএসসি-৯৫ ব্যাচের শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী

উজিরপুরের ওটরা মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও এসএসসি-৯৫ ব্যাচের শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক::এসএসসি পাশের দীর্ঘ বছর পর রমজান ও ঈদ ছুটি শেষে বরিশাল এর উজিরপুরের ঐতিহ্যবাহি ওটরা মাধ্যমিক বিদ্যালয়ের
প্রাক্তন ছাত্ররা ও এসএসসি-৯৫ ব্যাচের শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

এই মিলনমেলার মূল আয়োজক ছিলেন প্রাক্তন ছাত্ররা ও এসএসসি-৯৫ ব্যাচের শিক্ষার্থী কাদের, শাহিন, রলিন, কবির, মজনু, রিপন, সানজিদা, ফরিদ, আলাউদ্দিনসহ ৩৫ জন ।

এসময় তারা বলেন ব্যস্ত জীবনে স্কুলের বন্ধুদের সঙ্গে দেখা হওয়াটা আজকাল তেমন হয়েই ওঠে না। ঠিক সেই কথা মাথায় রেখে স্কুলের বন্ধুদের সঙ্গে যাতে একে অপরের দেখা হয়, ফেসবুকের মাধ্যমে সে সুযোগ সৃষ্টি করে দেন কয়েকজন বন্ধু। দীর্ঘদিন যোগাযোগ না থাকা বন্ধুরা একে অপরকে পেয়ে অনেকেই আবেগাপ্লুত হয়ে পড়েন। খোঁজ নেন পরিবার-পরিজনের। অনেকের চেহারা চেনা চেনা লাগলেও পরিচয় জেনেই নিশ্চিত হই তিনিই সেই স্কুল বন্ধু। যেখানে এই সাবেক শিক্ষার্থীরা শৈশবের উৎসবে মেতে ওঠেন।

সবশেষে এই বিদ্যালয়ের প্রয়াত শিক্ষক ও শিক্ষার্থীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এবং বন্ধুত্বের বন্ধনে একসঙ্গে রব চিরজীবনে এ শ্লোগানে সবাই যেন এদিন একাকার হয়ে যান। পরিচয় সবার যেন একটা সেটা হলো আমরা স্কুল বন্ধু। বন্ধন অটুট থাকুক যে কোন ভালো কাজে বন্ধু বন্ধুর পাশে দাঁড়ায় এই প্রত্যাশা করেন ঈদ পুরনো মিলনের মাধ্যমে।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved DailyAjkerSundarban