বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
যায়যায়দিন পত্রিকার ব‌রিশাল ব্যুরো অ‌ফিসের রিপোর্টার হলেন এম.জাহিদ কাঠালিয়ায় অন্ত:জেলা ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার ঝালকাঠি-নলছিটিতে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ দুই জন আটক নলছিটিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী রাসেল আটক বেপরোয়া অটোরিকশার দখলে বরিশাল নগরী : যানজটে নাকাল সাধারন মানুষ বরিশালের দু’চিকিৎসকের বিচার দাবীতে স্বাস্থ্য মন্ত্রণালয়ে স্বজনদের অভিযোগ কৃষি ব্যাংক বরিশাল শাখায় হালখাতা অনুষ্ঠিত দপদপিয়ায় দারুস সায়া’দ কারামতিয়া খানকা শরীফের ওয়াজ-মাহফিল সম্পন্ন বরিশালে পুলিশের অভিযানে অনলাইনে পতিতা সাপ্লাইকারি আটক ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় অভিভাবক সদস্য পদে নির্বাচন ২ মে
শ্রেষ্ঠত্বের শীর্ষ রেকর্ড গড়লেন’ বাকেরগঞ্জের ‘ওসি’ আফজাল হোসেন

শ্রেষ্ঠত্বের শীর্ষ রেকর্ড গড়লেন’ বাকেরগঞ্জের ‘ওসি’ আফজাল হোসেন

বিশেষ প্রতিনিধি:: মাদক নির্মূল, ক্লুলেস হত্যা মামলা রহস্য উদঘাটন, সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার, চুরি, ডাকাতি’সহ বিভিন্ন অপরাধ দমনে বিশেষ ভুমিকা রাখায় ১২ বারের মত বরিশাল জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন (ওসি) মো: আফজাল হোসেন।

আবারো শ্রেষ্ঠত্ব অর্জন করায় বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আফজাল হোসেন কে ক্রেষ্ট প্রদান করা হয়েছে। বরিশাল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে তাকে ক্রেষ্ট প্রদান করা হয়। এসময় তাঁর হাতে ক্রেষ্ট তুলে দেন বরিশাল জেলার পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন পুলিশের ঊর্ধবতন কর্মকতাবৃন্দ।

জানা গেছে, বাকেরগঞ্জ থানার ওসি মো. আফজাল হোসেন এর পূর্বে গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি সাধারণ মানুষের আস্থার প্রতীক হিসেবে কাজ করেছেন। তাকে মানবিক পুলিশ কর্মকর্তা হিসেবে আখ্যায়িত করেছেন বরিশালবাসী।

করোনাকালীন তিনি ঝাপিয়ে পরেছিলেন সাধারণ মানুষের সেবায়। নিজের জীবনকে বাজি রেখে তিনি মানুষের সেবায় কাজ করেছেন। আর তাঁর ফল হিসেবে পুলিশ হেড কোয়ার্টাএআইজি মো. সহীদুল ইসলাম (পিপিএম) এর উদ্যোগে “করোনাকালে মানবিক পুলিশ” নামক একটি প্রকাশিত গ্রন্থে মানবিক কাজের জন্য (ওসি) মো.আফজাল হোসেনের নাম স্থান পেয়েছে।

আফজাল হোসেন বলেন, মানুষ ভালো কাজ করলে তাঁর মূল্যয়ন হবেই। আমি মানুষের জন্য, সমাজের জন্য কাজ করছি। আর আমার কাজের ধারাবাহিতকা বজায় থাকবে। মানুষের ভালোবাসায় আমি এগিয়ে যাচ্ছি সামনে আরো এগিয়ে যাবো এটাই প্রত্যাশা করছি।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved DailyAjkerSundarban