বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
যায়যায়দিন পত্রিকার ব‌রিশাল ব্যুরো অ‌ফিসের রিপোর্টার হলেন এম.জাহিদ কাঠালিয়ায় অন্ত:জেলা ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার ঝালকাঠি-নলছিটিতে ডিবি পুলিশের অভিযানে গাঁজাসহ দুই জন আটক নলছিটিতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী রাসেল আটক বেপরোয়া অটোরিকশার দখলে বরিশাল নগরী : যানজটে নাকাল সাধারন মানুষ বরিশালের দু’চিকিৎসকের বিচার দাবীতে স্বাস্থ্য মন্ত্রণালয়ে স্বজনদের অভিযোগ কৃষি ব্যাংক বরিশাল শাখায় হালখাতা অনুষ্ঠিত দপদপিয়ায় দারুস সায়া’দ কারামতিয়া খানকা শরীফের ওয়াজ-মাহফিল সম্পন্ন বরিশালে পুলিশের অভিযানে অনলাইনে পতিতা সাপ্লাইকারি আটক ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় অভিভাবক সদস্য পদে নির্বাচন ২ মে
পটুয়াখালীতে পুলিশের বিশেষ অভিযানে টাকা স্বর্ণালংকারসহ চোর চক্রের দুই সদস্য আটক

পটুয়াখালীতে পুলিশের বিশেষ অভিযানে টাকা স্বর্ণালংকারসহ চোর চক্রের দুই সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক:: পটুয়াখালীতে চোর চক্রের দুই সক্রিয় সদস্য কে আটক করা হয়েছে। বুধবার (৬ মার্চ) ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন আগা-নগর এলাকার আসামী মোঃ বাবুল হাওলাদারের বোনের ভাড়াটিয়া বাসা হইতে চোর চক্রের মুল হোতা মোঃ বাবুল হাওলাদার (৩৯) কে আটক করেন পটুয়াখালী থানা পুলিশ।

উল্লেখিত গত ২৮ ফেব্রুয়ারী রাতে পটুয়াখালী থানাধীন মহিলা আনসার ক্যাম্প সংলগ্ন মোঃ আব্দুর রাজ্জাক এর ৫ তলা বিশিষ্ট বাসার ২য় তলার উত্তর পাশে উজ্জল কর্মকার এর ভাড়া নেওয়া বাসার সামনের দরজার হেজবল ভাংগিয়া বাসার মধ্যে প্রবেশ করে স্ট্রীলের আলমারির ড্রয়ার ভেঙ্গে ১টি স্বর্নের সীতা হার।

যাহার ওজন অনুমান ৩ ভরি, ১টি স্বর্নের গট হার, যাহার ওজন অনুমান ১ ভরি ৮ আনা, একজোড়া স্বর্নের হাতের চূড়ি, যাহার ওজন অনুমান ২ ভরি ৮ আনা, একজোড়া স্বর্নের হাতের পলা, যাহার ওজন অনুমান ১ ভরি, একজোড়া কানের টানা সহ ঝাপসা, যাহার ওজন অনুমান-১ ভরি, দুই জোড়া স্বর্নের কানের দুল, যাহার ওজন অনুমান-১ ভরি ৮আনা, ৩টি স্বর্নের চেইন, যাহার ওজন অনুমান ২ ভরি ৮ আনা, ২টি স্বর্নের বেস্টলেট, যাহার ওজন অনুমান-১ ভরি ৮আনা, ২টি স্বর্নের আংটি, যাহার ওজন অনুমান ১ ভরি, নগদ ২,৫০,০০০/-টাকা সহ মোট ১৭,৩৫,০০০/-(সতের লক্ষ পয়ত্রিশ হাজার) টাকার মালামাল চুরি করিয়া নিয়া যায়।

আটক বাবুল হাওলাদার কে জিজ্ঞাসাবাদ করলে চোরাইকৃত স্বর্নালংকার তার একই এলাকার বাসিন্দা আসামী নেপাল মজুমদার (৪৮) এর নিকট বিক্রি করিয়াছে। উক্ত আসামীর তথ্য মতে অভিযানিক টিম পিরোজপুর সদর থানাধীন উদয়কাঠী এলাকা হইতে আসামী নেপাল মজুমদার (৪৮) কে স্বর্নালংকার সহ আটক করে এবং বাকী স্বর্নালংকার তার তথ্যমতে বরিশাল স্বর্ন পট্টি মোহাম্মদ স্টোর এন্ড জুয়েলারী হইতে ৫ ভরি ১০ আনা স্বর্নালংকার উদ্ধার করা হয়।

আসামী মোঃ বাবুল হাওলাদার জানান,চোরাইকৃত স্বর্নালংকার বিক্রিত টাকা ও নগদ টাকা তার বিভিন্ন বিকাশ ও ব্যাংক এ্যাকাউন্টে জমা করে এবং উক্ত টাকা দিয়ে একটি এ্যাপাসি ফোর-বি মটর সাইকেল ক্রয় করে। তবে মটর সাইকেলটিও আটক করা হয়েছে।

পটুয়াখালী থানা অফিসার ইনচার্জ ওসি মো. জসিম জানান, চুরি হওয়ার ১৬ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে আন্তঃ জেলা চোর চক্রের দুই জন সক্রিয় সদস্য গ্রেফতার ও চোরাই স্বর্নালংকার সহ নগদ টাকা উদ্ধার করা হয়েছে। চোর সদস্যদের কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। পটুয়াখালী থানাকে চোর মুক্ত করার জন্য আমাদের এমন অভিযান চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন ...




© All rights reserved DailyAjkerSundarban